নাফিসার আশা পূরন হতে দেয়নি রংপুর

বিপিএল শুরুর আগ থেকেই দল গোছানো শুরু করে দিয়েছে মাশরাফির দল রংপুর। আগের পুরানো বিদেশী খেলোয়াড় রটেইন করার পাশাপাশি দলটি রেটেইন করছে নতুন বিদেশী খেলোয়াড়ও।

আসন্ন বিপিএলের জন্য মাশরাফি-গেইলকে রেখে দিয়েছে দলটি। এক সূত্র থেকে জানা যায়, আসন্ন আসরে মাশরাফি-গেইল ছাড়াও ব্রেন্ডন ম্যাককালামকেও ধরে রেখেছে দলটি। তাদেরকে ছাড়াও এরই মধ্যে আরো পাঁচজন বিদেশীদের সঙ্গে রংপুর চুক্তি সেরে ফেলেছে বলেও জানা যায়।

রংপুরের নিয়মিত সদস্য লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরাকেও আসন্ন আসরের জন্য দলে ভেড়াচ্ছে রংপুর। অন্যদিকে গেল আসরে কুমিল্লার হয়ে খেলা নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান কলিন মুনরো এবং পাকিস্তানি পেসার হাসান আলীকেও দেলে ভেড়াচ্ছে রংপুর। তবে মালিঙ্গাকে হারাচ্ছে রংপুর ।

এছাড়াও পাকিস্তানি তারকা শাদাব খান ও নিউজিল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান লুক রঞ্চিও আসন্ন আসরে রংপুরের জার্সিতে বিপিএল মাতাবেন বলে জানা গেছে। যদিও এ ব্যাপারে এখনো রংপুর কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তবে বিশ্বস্ত এক সূত্র থেকে এ ব্যাপারে জানা গেছে।

অন্য দিকে গত বিএপিএলে রংপুর জয়লাভের পর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল একটি স্ট্যাটাসে বলেন, গেইল মানুষ, নাকি গেইল!

এরপর আরো দুটি স্ট্যাটাস দেন তিনি। একটিতে রংপুরকে জয়ের জন্য অভিনন্দন জানিয়ে নাফিসা কামাল লিখেন, এরপর পরেই আরো একটি স্ট্যাটাস দেন নাফিসা। সেই স্ট্যাটাসে নাফিসা লিখেন , সাম্নরে আসরে গেইল কুমিল্লাতেই খেলবেন। কিন্তু তার সেই আশা আর হলো না পূরন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *