নতুন বিজ্ঞাপনে মাশরাফি

শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবার কাছে ক্রিকেটে ভরসার নাম মাশরাফি বিন মর্তুজা। খেলার পাশাপাশি তাকে প্রায়ই দেখা যায় বিজ্ঞাপনে। সম্প্রতি ডেকো সুপার ডুপার কুকিজ এর একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন তিনি। গেল দু’দিন ধরে রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে শুটিং করছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি।

আজ শনিবার দুপুর ৩ টায় কোক স্টুডিওতে মাশরাফির অংশের দৃশ্যায়ন শেষ হয়। ডট থ্রি প্রোডাকশন হাউস থেকে নির্মিত এ বিজ্ঞাপনটি পরিচালনা করছেন মেহেদী হাসিব। খুব শীঘ্রই দেশেরে সবগুলো চ্যানেলে প্রচারিত হবে বিজ্ঞাপনটি।

নির্মাতা হাসিব জানান, ‘এর আগে এদেশের টপমোষ্ট সেলিব্রেটি নিয়ে বিজ্ঞাপনের কাজ করলেও কোনো খেলোয়াড় নিয়ে কাজ এই প্রথম। তার উপর খেলোয়ারটি মাশরাফি বলে কথা। সব প্রস্তুতি আগেই সেরে নেয়া ছিল, তারপরেও একটু উত্তেজনা কাজ করছিল। তবে সব কিছুই সহজ হয়ে ধরা দিলো মাশরাফি ভাইয়ের সহোযোগীতার কারণে। শুটিং সেটে একদম সাধারন মানুষ হয়েই ধরা দিলেন আমাদের মাঝে। চমৎকার এক মানুষ, বোঝাপড়াটা তাই ভলো হয়েছে আমাদের। আশা করি বিজ্ঞাপনটি নজড় কাড়বে সবার।’

নির্মাতা আরও জানালেন, বিজ্ঞাপনটি এক শটে ক্যামেরাবন্দী করা হচ্ছে। এর জন্য বিশাল সেট তৈরি করেতে হয়েছে। আর এই ফরমেটে সম্ভবত এটিই প্রথম কাজ বাংলাদেশে। বিজ্ঞাপনটির ক্রিয়েটিভ হেড হিসেবে আছেন পনি আবেদিন এবং সার্বিক তত্বাবধানে ম্যাক্স রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *